সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নবীগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :- নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের রাইয়াপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার (১১ জুন) গভীর রাতে একটি বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে গরু, ছাগল, হাঁস, মুরগি, ধান, চালসহ পুরো বাড়ি ছাই হয়ে গেছে। এতে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা যায়, উপজেলার রাইয়াপুর আদর্শ গ্রামের বাসিন্দা মোস্তফা কামালের বাড়ির সবাই বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে হঠাৎ বাংলোঘরের ভবনে আগুনের ব্যাপারটি টের পেয়ে বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে দেখেন চারদিকে শুধু আগুন আর আগুন। তখন তাদের চিৎকারে গ্রামের শত শত লোক উপস্থিত হয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন নেভানোর আগেই পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে গ্রামবাসীর আপ্রাণ চেষ্টায় আরেকটি ঘর আগুন থেকে রক্ষা পেয়েছে।

জানা গেছে, আগুনে পুড়ে গেছে ওই ঘরে থাকা ১টি গরু, ১টি ছাগল ও ৭০/৮০টি হাঁস-মুরগি। আরও ৫টি গরুর শরীর অনেকটা পুড়ে গেছে। এছাড়া ১৫০ মন শুকানো ধান ও চাল, পানির মেশিন, মটর, সেলাই মেশিন ও ঘরের সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে অন্তৎ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই সম্রাট আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রশিদ বলেন, খুবই দুঃখজনক ও মর্মান্তিক ঘটনা। সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করার জন্য দাবি জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com